ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

মোহাম্মদপুরের শিকলে বেঁধে তরুণীকে ধর্ষণ: চার আসামির ফের রিমান্ড

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় এক তরুণীকে ২৫ দিন শিকলে বেঁধে রেখে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় চার আসামির ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন— ওই তরুণীর প্রেমিক সান এবং হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।বৃহস্পতিবার (৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।


এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ থানার উপ-পরিদর্শক ফারুকুল ইসলাম তিন দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে পুনরায় পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেকের দুই দিনের রিমান্ডের আদেশ দেন।মোহাম্মদপুর থানার আদালতের (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক উত্তম কুমার এসব তথ্য নিশ্চিত করেছেন। গত ১ এপ্রিল এ চার আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 


মোহাম্মদপুরের নবীনগর হাউজিংয়ের একটি বাসায় শিকলে বেঁধে রেখে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গত ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। এর আগে এক রাতে ভুক্তভোগী তরুণীর চিৎকার শুনে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ তাকে শিকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে। 

ads

Our Facebook Page